Answers

2016-01-12T17:02:57+05:30

This Is a Certified Answer

×
Certified answers contain reliable, trustworthy information vouched for by a hand-picked team of experts. Brainly has millions of high quality answers, all of them carefully moderated by our most trusted community members, but certified answers are the finest of the finest.
"সব কাজ এবং কোন খেলা জ্যাক করতে একটা ভোঁতা ছেলে" বিখ্যাত উক্তি যায়. আমি খুব বিদেশে গেম-উভয় গৃহাভ্যন্তরে সেইসাথে সব বিশৃঙ্খলভাবে বাজানো ভোগ. ইনডোর গেমস মধ্যে আমি সবচেয়ে ক্যারামবোর্ড এবং দাবা খেলে ভোগ. আমি আমার বন্ধুদের এবং cousins ​​সঙ্গে ব্যাডমিন্টন ও টেবিল টেনিস খেলে ভোগ.
কিন্তু আমি সবচেয়ে পছন্দ খেলা ক্রিকেট. আমি শুধুমাত্র এই খেলা খেলে ভোগ কিন্তু এটা দেখছে না. এটা আমার প্রিয় খেলা. আমরা আমাদের স্কুলে ক্রিকেট খেলতে. আমি আমাদের স্কুল দল এবং আমি সত্যিই আমাদের স্কুলের জন্য বাজানো ভোগ. আমি আমাদের স্কুল এর দল ইনিংসের খুলুন.
আমি খেলা-ব্যাটিং, ফিল্ডিং ও বোলিং সব দিক চান. আমি বিশেষ করে ফিল্ডিং সময় গণ্ডি থামাতে ক্যাচ এবং ডাইভিং নেওয়ার মত. আমি মাঝে মাঝে বাটি. কিন্তু এটা আমি সবচেয়ে ভোগ যে ব্যাটিং করেন. আমি স্কুলে দলের সহ-অধিনায়ক থাকি. সর্বশেষ আন্তঃস্কুল টুর্নামেন্ট, আমাদের স্কুল ট্রফি ধরলাম ছিল এবং আমি আমার দলের স্কোর 58 রান করেছিলেন.
আমাদের কোচ খুব খুব পরিশ্রমী হয়. আমরা সন্ধ্যায় টা থেকে বিকাল 5 সকালে সকাল 8 থেকে বিকাল 4 টা থেকে ভোর 6 টা থেকে প্রতিদিন অনুশীলন. আমরা প্রথমে আমরা কয়েক stretching এবং ফিটনেস ব্যায়াম করবেন না, আমাদের মাটিতে কয়েক চক্রের গ্রহণ করে গরম. তারপর আমরা আমাদের পালাক্রমে-ফিল্ডিং, ব্যাটিং বা বোলিং অনুযায়ী অনুশীলন.

but to be honest i wrote it all myself and used the translator buddy!
0