Answers

2015-02-19T22:58:44+05:30


Tumi amake rokto dao ami tomake swadhinota debo.,........
1 5 1
The Brainliest Answer!
2015-02-21T18:59:56+05:30


Subhas Chandra Bose said Amay tumi rokto dao, ami tomay swadhinota debo.

Amar Sonar Bangla.

Shakti Mane bancha, Nirbal mane mora - Swami Vivekanand.

Shahashi Manush Azadi jonno, Khoma(excuse) korte bhitu noy - Nelson Mandela.

Ja pawa jaye na tar proti amader agroher(force) seema thake naa. 
It means that if we do not get freedom there is no limit to force it.
2 5 2
Thanks Shravee
Most welcome
:)
i dont know bengali but i think that ur answer is so nice that my bro had impressed for ur answer